মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

Best Online Earning App, Make Money Online

Math Burst অ্যাপ একটা অনলাইনে ঘরে বসে আয় করার দারুন একটা অ্যাপ।  যারা সম্পুর্ন বেকার কোনো কাজ নাই যাদের শুধু তারা কাজ করবেন।

মোবাইল দিয়ে অ্যাপ এ ছোট ছোট কাজ করে ইনকাম করুন সহজেই। Best Online Earning App, Make Money Online
মোবাইল দিয়ে অ্যাপ এ ছোট ছোট কাজ করে ইনকাম করুন সহজেই

Math Burst অ্যাপ এ কাজ করার নিয়মঃ

প্রথমেই বলে রাখি এপটি সবার জন্য নয়। তাই কাজ করার পূর্বে আমাদের শর্তগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন। = শর্ত না পড়ে বা শর্ত ভঙ্গ কাজ করে কাজ করে কষ্টের টাকা নাও পেতে পারে

    ——-বিস্তারিত কাজের নিয়ম ভিডিওতে দেখুন——-

এখানে অনেকগুলো কাজ রয়েছে, প্রথমে রয়েছে Daily Bonus, এখান থেকে ডেইলি বোনাস এ ক্লিক করে প্রতিদিন একবার করে বোনাস কয়েন নিতে পারবেন।
এর পর রয়েছে, Daily Offer এখানে ক্লিক করে দেখতে পারবেন কোনো অফার রয়েছে কিনা।, অফর থাকলে কাজ করে কয়েন জমাতে পারবেন।
এর পর রয়েছে Invite option এখান থেকে আপনার রেফার কোড ব্যবহার করে কাউকে ইনভাইট করালে আপনি পেয়ে যাবেন নির্দিষ্ট একটা বোনাস, তাই আপনার বন্ধুদেরকে ইনভাইট করে বেশি বেশি কয়েন আর্ণ করুন।
এর পরের অপশন থেকে দেখতে পারবেন এই অ্যাপ এ সবচেয়ে বেশি কয়েন কে আর্ন করেছে এভাবে সিরিয়ালে সবাইকে দেখতে পারবেন কারা কত পয়েন্ট আর্ন করতেছে। 

এর পর থেকে মুল কাজ শুরু- প্রথমে Math অপশন থেকে যোগ করবেন 

প্রতিদিন 10 টা করে যোগ করতে পারবেন, প্রতিটি যোগ করার জন্য নির্দিষ্ট কয়েন আর্ন হবে প্রতিটি যোগ শেষ হওয়ার পর একটা এডস শো করবে এই এডস গুলোতে ক্লিক করবেন না। ভূলেও ক্লিক করবেন না, এপ আস্তে আস্তে দেখে শুনে কাজ করবেন। 10 টা যোগ শেষ করার পর যেই এডস টা শো করবে ওটাতে ক্লিক করে ভিতরে যাবেন যদি ওয়েবসাইটে নিয়ে যায় তাহলে ঘড়ি ধরে 2 মিনিট ঘাটাঘাটি করে দেখবেন। এর পর ওই ওয়েবসাইট থেকে ব্যাক এ চলে আসবেন আবার এপ এ কাজ শুরু করবেন, আর যদি প্লে স্টোর এ নিয়ে যায় তাহলে যেই আ্যপটি আসবে সেটি ইনস্টল করবেন, এবং এপ টা 1 মিনিট চালিয়ে দেখবেন। এপ টা পছন্দ হলে ব্যবহার করবেন আর পছন্দ না হলে আনইস্টল করে ফেলবেন। এর পরে আবার Math burst এপ এ কাজ শুরু করবেন। 

দ্বিতীয়ত রয়েছে স্পিন অপশন

এখান থেকে স্পিন করে সর্বচ্চো 100 পয়েন্ট আর্ণ করতে পারবেন। প্রতিদিন 10 টা স্পিন করতে পারবেন। প্রতিটি স্পিন করার জন্য নির্দিষ্ট কয়েন আর্ন হবে প্রতিটি স্পিন শেষ হওয়ার পর একটা এডস শো করবে এই এডস গুলোতে ক্লিক করবেন না। ভূলেও ক্লিক করবেন না, এপ এ আস্তে আস্তে দেখে শুনে কাজ করবেন। 10 টা স্পিন শেষ শেষ করার পর যেই এডস টা শো করবে ওটাতে ক্লিক করে ভিতরে যাবেন যদি ওয়েবসাইটে নিয়ে যায় তাহলে ঘড়ি ধরে 2 মিনিট ঘাটাঘাটি করে দেখবেন। এর পর ওই ওয়েবসাইট থেকে ব্যাক এ চলে আসবেন আবার Math Burst এপ এ কাজ শুরু করবেন, আর যদি প্লে স্টোর এ নিয়ে যায় তাহলে যেই আ্যপটি আসবে সেটি ইনস্টল করবেন, এবং এপ টা 1 মিনিট চালিয়ে দেখবেন। এপ টা পছন্দ হলে ব্যবহার করবেন আর পছন্দ না হলে আনইস্টল করে ফেলবেন। এর পরে আবার Math burst এপ এ কাজ শুরু করবেন। 

See also  মোবাইল নাম্বার দিয়ে পরিচয় বের করা, কিভাবে মোবাইল নাম্বার দিয়ে পরিচয় বের করা যায়

৩ নম্বরে রয়েছে স্ক্রাচ অপশন

প্রতিটি স্ক্র্যাচ করার জন্য নির্দিষ্ট কয়েন আর্ন হবে। প্রতিদিন 10 টা স্ক্রাচ করতে পারবেন। প্রতিটি স্ক্র্যাচ শেষ হওয়ার পর একটা এডস শো করবে এই এডস গুলোতে ক্লিক করবেন না। ভূলেও ক্লিক করবেন না, এপ এ আস্তে আস্তে দেখে শুনে কাজ করবেন। 10 টা স্পিন শেষ শেষ করার পর যেই এডস টা শো করবে ওটাতে ক্লিক করে ভিতরে যাবেন যদি ওয়েবসাইটে নিয়ে যায় তাহলে ঘড়ি ধরে 2 মিনিট ঘাটাঘাটি করে দেখবেন। এর পর ওই ওয়েবসাইট থেকে ব্যাক এ চলে আসবেন আবার Math Burst এপ এ কাজ শুরু করবেন, আর যদি প্লে স্টোর এ নিয়ে যায় তাহলে যেই আ্যপটি আসবে সেটি ইনস্টল করবেন, এবং এপ টা 1 মিনিট চালিয়ে দেখবেন। এপ টা পছন্দ হলে ব্যবহার করবেন আর পছন্দ না হলে আনইস্টল করে ফেলবেন। এর পরে আবার Math burst এপ এ কাজ শুরু করবেন। 

উপরের নিয়ম অনুযায়ী নিচের অপশনগুলোতেও কাজ করবেন। এর পরে আরোও অপশন রয়েছে যেগুলো আপনারা কাজ করতে পারবেন। যেমন গেম খেলা, এখান থেকে পছন্দের গেম খেলে কয়েন আর্ন করতে পারবেন। 

এর পরে রয়েছে ওয়েবসাইট ভিজিট করে দেখা, আর্টিকেল পড়া, কুইজ খেলা, ভিডিও দেখা, ইত্যাদি , করেও কয়েন আর্ন করতে পারবেন। আর সবগুলো কাজ করার নিয়ম একটাই।, প্রত্যেকটি কাজের মধ্যে যেই এডস শো করবে সেগুলোতে ভূলেও ক্লিক করবেন না। 10 টা কাজ শেষ করার পর যেই এডস টা শো করবে সেটাতে ক্লিক করে ওয়েবসাইটে গেলে ভিজিট করে দেখবেন আর প্লে স্টোর এ নিয়ে গেলে এপ টা ইনস্টল করবেন। এই পর্যন্তই আপনাদের কাজ।

এপ এ মধ্যে একটা অপশন রয়েছে যেখান থেকে কয়েন জমিয়ে সহজেই আপনারা আপনাদের ভিডিও ও ওয়েবসাইট এ ভিও আনতে পারবেন। কয়েন জমাতে না চাইলে কয়েন কিনতেও পারবেন।

See also  কম্পিউটার দোকান ব্যবসা আইডিয়া, ষ্টুডিও ও অনলাইন দোকান দিতে কি কি লাগে?

টাকা উইথড্র করবেন কিভাবে?

উইথড্র করার জন্য আপনাকে 5,000 পয়েন্ট আর্ন করতে হবে। 5,000 = 50 টাকা,

5000 পয়েন্ট হলেই আপনি বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবেন

যেই কাজগুলো করলে পেমেন্ট পাবেন আর যেই কাজগুলো করলে পেমেন্ট পাবেন না

১। উপরে কজের যেই নিয়ম বলা আছে। ওই নিয়ম মতো কাজ না করলে পেমেন্ট পাবেন না।
২। প্রতিদিন সবগুলো কাজ ( 7 টা সেকশন) শেষ করতে হবে। প্রতিদিন কাজ না করলে পেমেন্ট পাবেন না।
৩। প্রতিদিন কাজ না করে একদিন পর পর বা দুই দিন পর বা ৭ দিন পর কাজ করলে এবং প্রতিদিন সবগুলো সেকশনের কাজ শেষ না করলে পেমেন্ট পাবেন না।
৪। ভিপিএন (USA, UK, Canada) ব্যবহার করে কাজ না করলে পেমেন্ট পাবেন না।

বি.দ্র: আমাদের কন্ট্রোল প্যানেলে প্রত্যেকটা ইউজারদের ডিটেইল আমরা মনিটরিং করি। যেমন একজন ইউজার কত তারিখ কয়টা বাজে কোন অপশন থেকে কত কয়েন্ট আর্ন করলো ইত্যাদি সবকিছু আমরা মনিটরিং করি। সুতরাং কেউ নিয়ম ভঙ্গ করে কাজ করলে তাকে এপ থেকে ব্যান করা হবে। এবং সে আর এপ এ কাজ করার সুযোগ পাবে না। তাই সবাই নিয়ম মেনে কাজ করুন। আমরা 100% পেমেন্ট করে থাকি।

উপরোক্ত শর্তসমুহ মেনে কাজ করতে চাইলে তবেই কাজ শুরু করতে পারেন। অন্যথায় শুধু শুধু আপনার সময় নষ্ট করবেন না। আমরা আগেই সকল নিয়ম বলে দিয়েছি। সুতরাং নিয়ম ভঙ্গ করে কাজ করে পেমেন্ট না পেলে কর্তৃপক্ষ দ্বায়ী নয়।

তবে আপনাদের জন্য একটা সুযোগ আছে সেটা হলো এই গ্রুপে চোখ রাখুন, সামনে আরো কিছু এপ লঞ্চ করবো যেগুলোতে আপনারা আরো সহজে কাজ করতে পারবেন। তাই আমদের সাথে সাথুন

App Link:

Best Regard,
Math Burst Team,
Thank you.